বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

মাধবপুরে ২২৪৮ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার

কাজী মাহমুদুল হক সুজন: হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াহাটি এলাকা থেকে ২২ শত ৪৮ পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে র‍্যাব-৯ শ্রীমঙ্গল সিপিসি-২ এর একটি অভিযানিক দল। আটক ব্যক্তির নাম সুজন মিয়া (৩২)। সে মাধবপুর উপজেলার দেবনগর এলাকার আব্দুল হাশেমের পুত্র।

গতকাল শুক্রবার (৭ মে) বেলা আড়াইটার দিকে তাকে আটক করা হয় বলে জানান র‍্যাব-৯ এর এএসপি ও মিডিয়া অফিসার ওবাইন।

তিনি বলেন, সুজন একজন পেশাদার ইয়াবা ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে আমাদের সিপিসি-২ এর একটি দল অভিযান পরিচালনা করে তাকে আটক করেছে। মাদক আইনে তার বিরুদ্ধে মামলা করে তাকের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com